শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
কুলাউড়ায় নির্বাচনী জনসভায় নাদেল

এলাকার উন্নয়নের জন্য নৌকাকে বিজয়ী করুন

অনলাইন ডেস্ক   |   শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   62 বার পঠিত

এলাকার উন্নয়নের জন্য নৌকাকে বিজয়ী করুন

মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, ‘জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আমরা ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে প্রবেশ করেছি। তারুণ্যবান্ধব দেশ গড়ার মধ্য দিয়ে ২০৪১ সালের মধ্যে আমরা স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব। স্মার্ট বাংলাদেশেরে সকল কার্যক্রম হবে অনলাইনে। মুহূর্তের মধ্যে সকল সেবা পৌঁছে যাবে মানুষের কাছে। এতে টেকসই উন্নয়ন নিশ্চিত হবে। এজন্য আগামী ৭ জানুয়ারির নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ।’

তিনি শুক্রবার (২৯ ডিসেম্বর) উপজেলার ভূকশিমইল ইউনিয়নে দিনব্যাপী গণসংযোগ ও রাতে জয়চণ্ডি ইউনিয়নে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

শফিউল আলম নাদেল বলেন, ‘স্বাধীনতার ৫২ বছর পার হয়েছে। স্বাধীনতার পর সবচেয়ে বেশি উন্নয়নমূলক কাজ হয়েছে গত ১৫ বছরে। কিন্তু দুর্ভাগ্যের বিষয়, গত ১৫ বছর সেই উন্নয়ন থেকে বঞ্চিত ছিল কুলাউড়া। কুলাউড়ার যে কয়েকটি ইউনিয়ন হাকালুকি হাওরবেষ্টিত তার মধ্যে একটি হচ্ছে ভূকশিমইল। এখানে গত ৫ বছরে একটি রাস্তাও পাকাকরণ হয়নি। দেশের প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ হলেও কুলাউড়ায় এখনও হয়নি। তাছাড়া শেখ রাসেল মিনি স্টেডিয়াম হয়নি। তার কারণ হচ্ছে, সরকার একদিকে; কুলাউড়ার সংসদ সদস্যগণ ছিলেন আরেকদিকে।’

তিনি বলেন, ‘কুলাউড়ার মানুষ এবার জেগে উঠেছে। তারা আর উল্টো পথে হাঁটবে না। তারা দুর্নীতি ও চাঁদাবাজদের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।’ তিনি আরও বলেন, ‘নৌকার প্রার্থীকে বিজয়ী করলে এলাকায় উন্নয়ন হবে।’ এজন্য তিনি কুলাউড়ায় নৌকাকে বিজয়ী করতে দলমত নির্বিশেষে সকলের কাছে ভোট প্রার্থনা করেন।

রাত ৮টায় জয়চণ্ডি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান আব্দুর রব মাহবুব।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল আউয়াল ও উপজেলা যুবলীগের সহ-সম্পাদক কাওছার আহমদ বুলবুলের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, সহ-সভাপতি অধ্যাপক ডাক্তার রুকন উদ্দিন ও অরবিন্দু ঘোষ বিন্দু, যুগ্ম সাধারণ সম্পাদক গৌরা দে ও পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম সবুজ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান মিয়া, উপজেলা কাজী সমিতির সভাপতি মখলিছুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক মিফতা ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল প্রমুখ।

Facebook Comments Box

Posted ১২:০৫ পূর্বাহ্ণ | শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com