শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

তলাবিহীন ঝুড়ি বলা দেশকে এখন এশিয়ান টাইগার বলে : প্রবাসী কল্যাণমন্ত্রী

গোয়াইনঘাট প্রতিনিধি   |   শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   125 বার পঠিত

তলাবিহীন ঝুড়ি বলা দেশকে এখন এশিয়ান টাইগার বলে : প্রবাসী কল্যাণমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে তলাবিহীন ঝুড়ি বলা দেশটাকে এখন সবাই এশিয়ান টাইগার বলে বলেছেন সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বেলা ২টায় ভীতরগুল আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বিছনাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

তিনি বলেন আওয়ামী লীগ সরকারের অগ্রযাত্রায় একটি উজ্জ্বল স্বপ্ন দেখিয়েছেন। সেই অগ্রযাত্রা শেখ হাসিনার নেতৃত্বে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশের পর এখন স্মার্ট বাংলাদেশর স্বপ্ন দেখাচ্ছেন। ডিজিটাল বাংলাদেশ কিন্তু পেয়েগেছি ও আমরা ডিজিটাল হয়েগেছি। এখানে হল্ড থাকলে হবে না এগিয়ে যেতে হবে। দুই মিনিট আগে যে জিনিসটা আপনি জানতেন না সেটা গুগলে এখন পেয়ে যাবেন এটাই ডিজিটাল বাংলাদেশ। তিনি আরও বলেন স্মার্ট বাংলাদেশ খুব বেশি একটা ব্যাপার না বিভিন্ন জ্ঞান ভান্ডার থেকে একটা তথ্য আপনি জানলেন কীভাবে এটা আপনি কাজে লাগাবেন এই স্মার্টটাই হল স্মার্ট বাংলাদেশ।
তিনি আরো বলেন, দেশ তখন পাগলা ঘোরার মত এগিয়ে যাবে কেউ থামাতে পারবে না। এমনিতেই শেখ হাসিনার নেতৃত্বে দ্রুত গতিতে দেশ এগিয়ে যাচ্ছে।হেন্ডিং কিসিঞ্জারের বলা তলাবিহীন ঝুড়ি দেশটাকে ধাপে ধাপে এগিয়ে নেওয়া দেশটাকে এখন এশিয়ান টাইগার বলে। টপ টেনে নয় দশের মধ্যে আছে। ওয়াল্ড ব্যাংক, এশিয়ান ব্যাংক হিসাব মতে আগামী দশ থেকে বিশ বছরে একেবারে টপ টেনে চলে যাবে। কিন্তু ওখানে নিয়ে যাবে আপনারা আমরা আগামী তরুণরা। এসময় আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে ভোটারদের ভোটকেন্দ্রে আনার জন্য উৎসাহিত করবেন। ভোটারদের বোঝাতে হবে ভোট তার নাগরিক অধিকার।

এ ছাড়াও মন্ত্রী সকাল থেকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিছনাকান্দি ইউনিয়নের লুনী নদী (আনফরের ভাঙা) ব্রিজ নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন। দুপুর ১২টায় বগাইয়া হাওর ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে, বিকাল ৩টায় বগাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, পরে কুপার বাজারের পূর্ব মাঠে, সন্ধ্যায় হাদারপার বাজারে বিশাল নির্বাচনী পথসভা করেন।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জামাল উদ্দিন, সিলেট পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম মাস্টার, ভীতরগুল আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাওছার আহমদ।
উপস্থিত ছিলেন রুস্তুমপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক ফয়ছল আহমদ, তাজুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক মারুফুল হাসান মারুফ, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল কাশেম, যুবলীগের সদস্য জয়নাল আবেদিন, লুকমান হোসেন, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আনোয়ার হোসেনসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Facebook Comments Box

Posted ৮:২১ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com