শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

লুটেরা চক্র ঐক্য হয়েছে নির্বাচন বানচাল করতে: পরিকল্পনামন্ত্রী

জগন্নাথপুর প্রতিনিধি   |   মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   84 বার পঠিত

লুটেরা চক্র ঐক্য হয়েছে নির্বাচন বানচাল করতে: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সংসদ, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, দেশ বিরোধী লুটেরা চক্র ঐক্য হয়েছে শেখ হাসিনাকে ক্ষমতচ্যুত করতে ,তারা চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন অগ্রযাত্রা রুখে দিতে লিপ্ত হয়ে পড়েছে। কিন্তু দেশের জনগন আগামী ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে সকল ষড়যন্ত্রের জবাব দেবে। জনগন স্বতস্ফর্তভাবে ভোটের মাধ্যমে আবারো আওয়ামী লীগকে বিজয়ী করে রাষ্ট্রক্ষমতায় বসাবে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে মন্ত্রী তাঁর নির্বাচনী এলাকা সুনামগঞ্জের জগন্নাথপুরে ‘বদলে যাওয়া জগন্নাথপুর’ প্রামাণ্য চিত্র প্রর্দশনী ও “উন্নয়ন অভিযাত্রা” সংকলনের প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপি-জামাতসহ তাদের দোষরা দেশজুড়ে নাশকতা সৃষ্টি করছে। গণবিরোধী ধংসাত্বক অবরোধ, হরতাল কর্মসুচি দিয়ে আগুন দিয়ে মানুষকে পুড়ে মারছে। মানুষ যখন নির্বাচনী উৎসবে ভাসছে, তখন সকল লুটেরা ঐক্য হয়ে জানমালের ক্ষতিসাধরণের চেষ্ঠা করছে। নির্বাচনে পরাজরে ভয়ে বিএনপিতথা তাঁর দোষরা রাজনৈতিক কর্মসুচির নামে মানুষ হত্যায় মেতে উঠেছে। বিশৃঙ্খলা করে নির্বাচন বানচাল করতে চায়। তাদের এসব অপকর্ম জনগন ভোটের মাধ্যমে কঠোর জবাব দেবে।

পরিকল্পনামন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গত ১৫ বছরে দেশে এক বৈল্পবিক উন্নয়ন কাজ করেছে। সরকারের এই উন্নয়নযজ্ঞ দেখে বিএনপি নির্বাচনে পরাজয় বুঝতে পেরে নির্বাচন থেকে সরে গিয়ে দেশ ও জাতির ক্ষতিসাধণের চেষ্ঠা চালাচ্ছে। সংবিধানিক বিধি অনুয়ায়ী নির্বাচন কমিশন নির্বাচনের সকল প্রস্তুুতি গ্রহণ করেছে। নির্বাচনে উৎসব চলছে দেশে। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে আবারো উন্নয়নের পক্ষে নৌকায় ভোট দেয়ার জন্য তিনি আহবান জানান।

উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়াম ক্যাস্পইন ফর এমএ মান্নান এর প্রধান পৃষ্ঠপোষক আওয়ামী লীগ নেতা আকমল খানের সভাপতিত্বে ও সাংবাদিক অমিত দেবের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা কমিটির সদস্য প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এরআগে মন্ত্রী “বদলে যাওয়া জনপদ’এর প্রামান্য চিত্র প্রদর্শনীর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। গত ১৫ বছরে জগন্নাথপুরের উন্নয়ন চিত্র নিয়ে ৩০ মিনিটের নির্মিত ডকুমেন্টটি প্রজেষ্টরের মাধ্যমে বড় পর্দায় উপস্থিত ৫ শতাধিক দর্শকদের দেখা হয়। পরে ‘উন্নয়ন অগ্রযাত্রা’ নামক একটি সংকলনের প্রকাশনার মোড়ক উম্মোচন করেন প্রধান অতিথি।

এদিকে সকাল ১১টায় মন্ত্রী জগন্নাথপুরের ইমাম সমিতি ও উপজেলা দলিল লিখক সমিতির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।

Facebook Comments Box

Posted ৯:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com