শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
জয়চণ্ডিতে গণসংযোগ ও পথসভায় নাদেল

১৫ বছরে কুলাউড়ায় কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি

মৌলভীবাজার ও কুলাউড়া প্রতিনিধি   |   রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   55 বার পঠিত

১৫ বছরে কুলাউড়ায় কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি

মৌলভীবাজার-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, আগামী ৭ জানুয়ারি নির্বাচন আওয়ামী লীগের জন্য একটি চ্যালেঞ্জ। কেননা এই নির্বাচনকে বানচাল করতে একটি দল উঠে-পড়ে লেগেছে। তাদের ইচ্ছে ছিল শেখ হাসিনার অধীনে সুষ্ঠু নির্বাচন হতে না দেওয়া। তাদের সেই স্বপ্ন পূরণ হবে না। ৭ জানুয়ারি নির্বাচনের মাধ্যমে আবারও প্রমাণ হবে শেখ হাসিনার অধীনেই দেশে সুষ্ঠু নির্বাচন সম্ভব।

শনিবার (২৩ ডিসেম্বর) দিনব্যাপী কুলাউড়া উপজেলার জয়চণ্ডি ইউনিয়নে গণসংযোগ ও পথসভায় তিনি কথাগুলো বলেন। সকালে তিনি জয়চণ্ডি ইউনিয়নে হযরত বিবিমাই (রঃ) এর মাজার জিয়ারতের মাধ্যমে গণসংযোগের সূচনা করেন।

গণসংযোগ ও পথসভায় শফিউল আলম নাদেল আরও বলেন, টানা ১৫ বছর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেও কুলাউড়ায় কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি। তার কারণ সরকার একদিকে কুলাউড়ার মানুষ তার বিপরীতে। এভাবে চললে কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব হয় না। কুলাউড়ার মানুষ এবার ঐক্যবদ্ধ হয়েছেন। তারা আর সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত থাকতে চান না। সরকারের উন্নয়নে তারা সহযাত্রী হতে চান।

তিনি বলেন, কুলাউড়ার জন্য ৭ জানুয়ারির নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। এই নির্বাচনের মাধ্যমে কুলাউড়ার মানুষ নিরাপদ, বসবাস উপযোগী একটি শান্তিপ্রিয় কুলাউড়া উপজেলা উপহার পেতে চায়। ৭ জানুয়ারির ঐতিহাসিক রায় নিয়ে আমরা গড়ে তুলবো মাদকমুক্ত কুলাউড়া।

শফিউল আলম নাদেল বলেন, কুলাউড়ায় মোট ভোটারের অর্ধেক হচ্ছেন নারী। তাদের কাছে সরকারের উন্নয়নের বার্তা পৌঁছাতে হবে। ভোটের দিন তাদেরকে ভোট কেন্দ্রে নিয়ে আসতে হবে। কুলাউড়ার মানুষ আর উল্টো পথে যাবে না উল্লেখ করে তিনি বলেন, আমরা সবাই শেখ হাসিনার নির্বাচনী ট্রেনের যাত্রী। নৌকা আমাদের উন্নয়নের একমাত্র ভরসা।

দিনব্যাপী গণসংযোগ ও পথসভায় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু, যুগ্ম সাধারণ সম্পাদক গৌরা দে ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রব মাহবুবসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ১২:০৬ পূর্বাহ্ণ | রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com