শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বাংলাদেশি ভক্তের পোস্টার শেয়ার করলেন শাহরুখ

অনলাইন ডেস্ক   |   শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   48 বার পঠিত

বাংলাদেশি ভক্তের পোস্টার শেয়ার করলেন শাহরুখ

বলিউড বাদশা শাহরুখ খানের ‘ডানকি’ নিয়ে উত্তাল পুরো বিশ্ব চলচ্চিত্রাঙ্গন। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) মুক্তির প্রথম দিনেই ‘ডানকি’র মোট ১৫ হাজার শো দেখানো হয়েছে। এর আগে সিনেমাটি নিয়ে বাংলাদেশি ভক্তের বানানো একটি ফ্যান মেইড পোস্টার নিজের ‘এক্সে’ শেয়ার করে বাংলাদেশি ভক্তদের উন্মাদনা আরও বাড়িয়ে দিয়েছেন বলিউড বাদশা।

‘ডানকি’ সিনেমার এ পোস্টারটি বানিয়েছেন বাংলাদেশি তরুণ মাহাদী রহমান তিলক। পোস্টারটি নিজের টুইটে শেয়ার করেন প্রশানা নামের এক ব্যক্তি। এরপর সেই টুইট শেয়ার করে শাহরুখ খান লেখেন, ‘আশা করবো সবার পছন্দ হবে। নতুন বছরের শুরুটা সুন্দর হোক। সঙ্গে জুড়ে দেন হ্যাশট্যাগ ডানকি। ’ যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

তবে যিনি ফ্যান মেইড পোস্টারটি বানিয়েছেন তিনি সেটা দেখেছেন একদিন পর। তার বানানো পোস্টার শাহরুখের নজরে এসেছে তাতে যেন বাঁধ ভাঙা উচ্ছ্বাস মাহাদীর মনে।

মাহাদী রহমান তিলক মাদারীপুরের ছেলে, এখন ঢাকার মিরপুরে থাকেন। ডিজাইনিং, সিনেমাটোগ্রাফি, মেকিং নিয়ে তার নেশা ছোটবেলা থেকেই। বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে সিনেমাটোগ্রাফার এবং এডিটর হিসেবে কাজ করেন আঠারো বছর বয়সী এ তরুণ।
এদিকে, বৃহস্পতিবার থেকেই দেশেই প্রদর্শিত হয়েছে শাহরুখের ‘ডানকি’। বাংলাদেশের ৪৬টি প্রেক্ষাগৃহে দেখা যাচ্ছে সিনেমাটি।

মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের নিয়ে ‘ডানকি’ সিনেমার গল্প। এর মাধ্যমে প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে কাজ করলেন শাহরুখ। এ সিনেমার প্রযোজনা করেছে শাহরুখ আর গৌরীর রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। সিনেমাতে শাহরুখের নায়িকা তাপসী পান্নু। এছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র ও ভিকি কৌশল।

Facebook Comments Box

Posted ১২:৫৬ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com