বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আওয়ামী লীগের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেনের সাথে ১৪ দলীয় জোটের মতবিনিময়

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ২২ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   81 বার পঠিত

আওয়ামী লীগের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেনের সাথে ১৪ দলীয় জোটের মতবিনিময়

সিলেট -১ আসনে আওয়ামী লীগের নৌকার পদপ্রার্থী ড. এ কে আব্দুল মোমেনের সাথে ১৪ দলীয় জোটের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাত ৯ টায় সিলেট নগরীর এক হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় ড. এ কে আব্দুল মোমেন বলেন, আমরা গণতান্ত্রিক ধারাকে টিকিয়ে রাখতে চাই । সেজন্য একটি অবাধ সুষ্ঠু আদর্শ নির্বাচন আয়োজনে আমরা বদ্ধ পরিকর। নির্বাচন যাতে প্রশ্নবিদ্ধ না হয় সেজন্য একটি শক্তিশালী নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। নির্বাচনের সময় তারাই সর্বেসর্বা। কাজেই এখানে জাল ভোট কারচুপির কোন সুযোগ নেই। আমরা গণতন্ত্র চাই। কিন্তু নির্বাচনবিরোধী বিএনপি-জামায়াত অবাস্তব দাবী তুলে নির্বাচন নস্যাৎ করার ষড়যন্ত্র করছে।

 

তিনি আরো বলেন, আমাদের সর্বচ্চো চেষ্টা থাকবে সংঘাতহীন শান্তিপূর্ণ নির্বাচন। আমরা সেই উত্তরাধিকারী যারা ঊনসত্তরের নির্বাচনে জয়লাভের মধ্য দিয়ে গণতন্ত্র, আত্মনিয়ন্ত্রণের অধিকারের জন্য লড়াই করে ৩০ লক্ষ শহীদের বিনিময়ে স্বাধীনতা অর্জন করেছি। আওয়ামী লীগ জনগণের সমর্থন ও রায়কে বিশ্বাস করে। তাই যারা দেশের সম্পদ ধ্বংস করে মানুষ হত্যা করে ক্ষমতায় যেতে চায় তাদেরকে ভোটের জাগরণ জোয়ার তুলে উচিত শিক্ষা দিতে হবে।
সভায় বক্তারা বলেন, এখনো দেশে-বিদেশে নানান ষড়যন্ত্র হচ্ছে। নির্বাচনে অদৃশ্য শক্তির বিরুদ্ধে লড়াই করতে হবে। তাই আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। ১৪ দলীয় জোট শুধু নির্বাচন কেন্দ্রীক জোট নয়- এটি একটি আদর্শ, দেশপ্রেম, জাতীয় চেতনার প্ল্যাটফরম। তাই ঐক্যবদ্ধ থেকে সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।
সভায় বক্তব্য রাখেন জাসদ সিলেট জেলার সভাপতি লোকমান আহমদ, ওয়ার্কাস পার্টি সিলেট জেলার সভাপতি মো. সিকন্দর আলী, গণতন্ত্রী পার্টি সিলেট জেলা সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক গুলজার আহমদ, সাম্যবাদী দল সিলেট জেলার সাধারণ সম্পাদক ব্রজ গোপাল চৌধুরী, জাতীয় পার্টি জেপির সভাপতি ইফতেখার আহমদ লিমন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাসদ সিলেট মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি মো. ফারুক আহমদ, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক মো. জুনেদুর রহমান চৌধুরী, মহানগরের সভাপতি অধ্যক্ষ প্রাণকান্ত দাস, সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র কাপালি, দপ্তর সম্পাদক আজিজুর রহমান খোকন, জাতীয় যুব জোট জাসদের সাধারণ সম্পাদক মো. মাহমদু চৌধুরী, সাম্যবাদী দল সিলেটের মো. আজাদ মিয়া, সদস্য সজল রায়, জাতীয় পার্টি জেপির সিলেটের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, ওয়াকার্স পার্টি সিলেটের ভারপ্রাপ্ত সম্পাদক দীনবন্ধু পাল, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মো. ফয়জুল আনোয়ার , যুগ্ম সাধারন সম্পাদক আজাদুর রহমান আজাদ প্রমুখ।

Facebook Comments Box

Posted ১২:৪২ পূর্বাহ্ণ | শুক্রবার, ২২ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com