শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেটে মিলাদ ও দোয়ার মাধ্যমে ড. মোমেনের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   56 বার পঠিত

সিলেটে মিলাদ ও দোয়ার মাধ্যমে ড. মোমেনের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার পদপ্রার্থী ড. এ কে আব্দুল মোমেনের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন হয়েছে।
মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুর ২টায় সিলেট নগরীর ধোপাদীঘিরপাড়স্থ ইউনাইটেড কমিউনিটি সেন্টারে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে নির্বাচন কার্যালয়টি উদ্বোধন করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিলের পূববর্তী সভায় পররাস্ট্রমন্ত্রী বলেন, ‘সিলেটের জনগণ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা আমার উপর আস্থা রেখেছেন বলেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিলেট-১ আসনে আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি এ আস্থার প্রতিদান দিতে চাই। আমার প্রয়াত বড় ভাই সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত যেভাবে সততার সাথে নিষ্ঠার সাথে কাজ করে গেছেন আমিও যেন তাঁর মতো আপনাদের সেবা করতে পারি।
পররাস্ট্রমন্ত্রী প্রয়াত সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, প্রয়াত সিসিক মেয়র বদর উদ্দিন কামরানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করে একটি স্মার্ট, আলোকিত সিলেট শহর গড়তে সকলের সহযোগিতা কামনা করেন।।
মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল আনোয়ার আলাওরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি জগদীশ চন্দ্র দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, বিধান কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মখলিছুর রহমান কামরান, দফতর সম্পাদক খন্দকার মহসিন কামরান, কোষাধ্যক্ষ লায়েক আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট নিজাম উদ্দিন, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, নাজনীন হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ এফতার হোসেন পিয়ার, দফতর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সদর আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গিরদার, যুগ্ম সম্পাদক সুবেদুর রহমান মুন্না, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেলেন আহমদ, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল প্রমুখ ।

Facebook Comments Box

Posted ৬:০৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com