বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
মহান বিজয় দিবস উপলক্ষে উছমানপুর ইউনিয়ন পরিষদে আলোচনা সভায় শফিক চৌধুরী

নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের বীরগাঁথা ইতিহাস ছড়িয়ে দিতে হবে

অনলাইন ডেস্ক   |   রবিবার, ১৭ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   76 বার পঠিত

নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের বীরগাঁথা ইতিহাস ছড়িয়ে দিতে হবে

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আমাদের সবার উচিত দেশের ইতিহাস জানা। বর্তমান তরুণ ও নতুন প্রজন্মের অনেকেই আমাদের গৌরবময় সোনালি ইতিহাস ভালো করে জানে না। আমাদের সকলের উচিত নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের এই বীরগাঁথা ইতিহাস ছড়িয়ে দেওয়া।

তিনি মহান বিজয় দিবস উপলক্ষে ৮নং উছমানপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে রবিবার (১৭ ডিসেম্বর) বিকালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান দিয়ে যাচ্ছেন, অনেক সুযোগ-সুবিধার ব্যবস্থা করেছেন। তাদের জন্য সব সময় আন্তরিক কাজ করছেন। শেখ হাসিনার কারনেই দেশ আজ উন্নয়নের রোলমডেলে পরিনত হয়েছে।

৮নং উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালি উল্লাহ বদরুলের সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদের সচিব মুহিবুর রহমানের পরিচালনায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, যুগ্ম সাধারণ সম্পাদক অরুনোদয় পাল ঝলক, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খান, দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম মুন্না, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জুবায়ের আহমদসহ ইউনিয়ন পরিষদের সদস্য ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

Facebook Comments Box

Posted ১২:৪৬ অপরাহ্ণ | রবিবার, ১৭ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com