বৃহস্পতিবার ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ছাতকে বিজয় দিবসে ৯ জনকে সম্মাননা প্রদান

ছাতক প্রতিনিধি   |   রবিবার, ১৭ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   65 বার পঠিত

ছাতকে বিজয় দিবসে ৯ জনকে সম্মাননা প্রদান

মহান বিজয় দিবস উপলক্ষে ৯ জনকে সম্মাননা স্মারক প্রদান করেছে ছাতক-দোয়ারাবাজার এলাকার অরাজনৈতিক সামাজিক গ্রুপ ‘ইয়াং স্টার ব্লক’।
শনিবার (১৬ ডিসেম্বর) রাত ৮টায় বঙ্গবন্ধু সড়ক সংলগ্ন সানি কমপ্লেক্স প্রাঙ্গণে সংগঠনের উদ্যোগে এক অনুষ্ঠানে সামাজিক গ্রুপের দু’বছর মেয়াদী কাউন্সিল সভা শেষে এ সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শিক্ষাখাতে ছাতক সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম, সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় ছাতক রিপোর্টার্স ইউনিটির সদস্য সচিব ও দৈনিক সমকাল/উত্তরপূর্ব প্রতিনিধি শাহ্ মোহাম্মদ আখতারুজ্জামান ও সিলেট তথ্যানুসন্ধানের নির্বাহী সম্পাদক এমএইচ খালেদ মিয়া, সমাজ সেবায় বিশেষ অবদান রাখায়, মো. আলমগীর হোসেন তালুকদার, মো. মিজানুর রহমান, মো. আবু সৈয়দ মিয়া ও মো. সোহাগ আহমদ, সাংস্কৃতিতে কণ্ঠ শিল্পী ও গীতিকার মতিউর রহমান হাসান ও সাংগঠনিক কার্যক্রমে মো. তাশরিফ হোসেনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এর আগে অনুষ্ঠানে ‘ইয়াং স্টার ব্লক’ এর কাউন্সিল শেষে তরুণ ব্যবসায়ী মো. সামিউল হক সানিকে সভাপতি মো. মঈন উদ্দিনকে সাধারণ সম্পাদক ও মো. রবিউল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। কাউন্সিল শেষে জনপ্রিয় ধারাভাষ্যকার এআর সায়েমের পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন মতিউর রহমান ওরফে পাগলা হাসান, সিলেটের জনপ্রিয় নাটক ব্যক্তিত্ব মো. শাহেদ মোশারফ ওরফে কঠাই মিয়া, অন্যন্যা রুমা, শরীফ কিশোর, এমআর জিএস ও মাহি প্রমুখ। ##

Facebook Comments Box

Posted ৪:২০ অপরাহ্ণ | রবিবার, ১৭ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com