রবিবার ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক কাজির বাজার পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার সিন্টু রঞ্জন চন্দের মাতৃবিয়োগ

অনলাইন ডেস্ক   |   বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   119 বার পঠিত

দৈনিক কাজির বাজার পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার সিন্টু রঞ্জন চন্দের মাতৃবিয়োগ

দৈনিক কাজির বাজার পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও সিলেট প্রেসক্লাবের সদস্য সিন্টু রঞ্জন চন্দ এর মাতা বাণী রাণী চন্দ বুধবার (১৩ ডিসেম্বর) বিকেল ৪ টা ৪০ মিনিটে বার্ধক্য জনিত কারণে পরলোক গমন করেছেন।

মৃত্যকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি নগরীর ২৭নং ওয়ার্ডের গোটাটিকরের কিষণপুর এলাকার স্বর্গীয় জিতেন্দ্র মোহন চন্দের স্ত্রী। স্বর্গীয় বাণী রাণী চন্দ ৫ পুত্র ও ১ কন্যা সন্তানের জননী। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ১ কন্যাসহ অসংখ্য আত্বীয়স্বজন গুণগ্রাহী ও রেখে গেছেন। তাঁর শেষকৃত্য অনুষ্ঠান বুধবার রাতে কিষণপুর পঞ্চায়েতি শ্মশানঘাট সম্পন্ন করা হয়।

সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক : সিলেট প্রেসক্লাবের সদস্য ও দৈনিক কাজির বাজারের সিনিয়র স্টাফ রিপোর্টার সিন্টু রঞ্জন চন্দের মাতা বাণী রাণী চন্দের মৃত্যুতে সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু এক শোকবার্তায় প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।
দৈনিক কাজির বাজার পত্রিকার সম্পাদক ও প্রকাশক আফছর উদ্দিনের শোক : দৈনিক কাজির বাজার পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও সিলেট প্রেসক্লাবের সদস্য সিন্টু রনজন চন্দ এর মাতা বাণী রাণী চন্দের পরলোক গমনে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দৈনিক কাজির বাজার পত্রিকার সম্পাদক ও প্রকাশক আফছর উদ্দিন। এক শোক বার্তায় তিনি স্বর্গীয় বাণী রাণী চন্দের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Facebook Comments Box

Posted ৪:৩৫ অপরাহ্ণ | বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com