শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের মতবিনিময় সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক   |   বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   111 বার পঠিত

জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ-এর কেন্দ্রীয় সভাপতি আল্লামা হুসাম উদ্দিন চৌধুরী ফুলতলী বলেছেন, পৃথিবীতে মুসলমানরা নির্যাতিত হওয়ার কারণ হল মুসলমানরা প্রতিবাদী চেতনার। আর ফিলিস্তিনী মুসলমানদের প্রতিবাদী চেতনাকে বন্ধ করতে বর্বর ইসরাইলী বাহিনী তাদেরকে নির্বিচারে হত্যা করছে। অথচ বিশ^ মোড়লরা তা নিশ্চুপ হয়ে দেখছে। এই গণহত্যার বিরুদ্ধে মুসলিম রাষ্ট্রগুলোকে এক হয়ে কাজ করতে হবে। তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সঠিক প্রতিনিধি নির্বাচিত করার জন্য আহ্বান জানান।
তিনি বুধবার (১৩ ডিসেম্বর) রাত ৮টায় হযরত শাহ্জালাল দারুসুন্নাহ ডি ওয়াই কামিল মাদ্রাসার হল রুমে জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা ও সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকীর সভাপতিত্বে ও এম এ ওয়াহিদের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জামাল মেম্বার, এখলাছুর রহমান, সৈয়দ হাফিজ আজিজুর রহমান হেলাল, সুবহানিঘাট হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ বায়জিদ আলম, আল ইসলাহ নেতা মাওলানা আতাউর রহমান, তালামিযে ইসলামিয়ার কেন্দ্রীয় নেতা কারী মাওলানা মারুফ আহমদ, মাওলানা আব্দুল খালিক, মো. আলী হুসেইন, আলহাজ্ব ফয়জুল হক, হাজী নজরুল ইসলাম, ইঞ্জিনিয়ার বাচ্ছু মিয়া, মো. আব্দুল আহাদ, ব্যবসায়ী জয়নাল আবেদীন, ক্বারী আব্দুল মতিন, মো. জয়নাল আবেদীন, মো. মিশরাত আহমদ, হাফিজ মাহতাব উদ্দিন, মো. জাকারিয়া, হাবিবুর রহমান হাবিব, মো. মাজেদুল ইসলাম মাইদ, মাওলানা গুলজার আহমদ, হাফিজ আব্দুল হামিদ, মো. সালমান আহমদ প্রমুখ।
শেষে প্রধান অতিথি আল্লামা হুসাম উদ্দিন চৌধুরী ফুলতলী মুসলিম উম্মার শান্তি, দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন।

Facebook Comments Box

Posted ৬:১৫ অপরাহ্ণ | বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com