বুধবার ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাবেক চেয়ারম্যান মো. সাজ্জাদুর রহমানের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   122 বার পঠিত

সাবেক চেয়ারম্যান মো. সাজ্জাদুর রহমানের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ১নং কলকলিয়া ইউনিয়ন ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশনের পৃষ্ঠপোষক সদস্য ও কলকলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি পাড়ারগাঁও চেয়ারম্যান বাড়ি নিবাসী যুক্তরাষ্ট্র প্রবাসী আলহাজ্ব মো. সাজ্জাদুর রহমানের রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে কলকলিয়া ইউনিয়ন ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন।

বুধবার (১৩ ডিসম্বের) কলকলিয়া বাজার জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে এলাকার সবার উপস্থিতি কামনা করেছেন অ্যাসোসিয়েশনের দায়িত্বশীল নেতৃবৃন্দ।

উল্লেখ্য, কলকলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি পাড়ারগাঁও চেয়ারম্যান বাড়ি নিবাসী যুক্তরাষ্ট্র প্রবাসী আলহাজ্ব মো. সাজ্জাদুর রহমান বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ৯টা ২০ মিনিটে আমেরিকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৫ বছর বয়সে ইন্তেকাল করেন। শুক্রবার (৮ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় যুক্তরাষ্ট্রে নামাজে জানাজা শেষে লাশ দাফন সম্পন্ন হয়েছে।

Facebook Comments Box

Posted ৫:৪৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com