শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় নাদেল

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   |   রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   87 বার পঠিত

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন। তাঁর রাজনীতি কৃষক, শ্রমিক, দরিদ্র মেহনতি মানুষের জন্য। তিনি রবিবার (১০ ডিসেম্বর) কুলাউড়া পৌর আওয়ামীলীগের বর্ধিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

নাদেল বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। অসহায় মানুষের জন্য ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা ও প্রতিবন্ধী ভাতার ব্যবস্থা করেছেন। যা অতীতে কোন সরকার করেনি। এসব সুবিধা অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান তিনি।
বিকেলে কুলাউড়া রেলওয়ে রিক্রিয়েশন মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু। পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গৌরা দে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এহসান আহমদ টিপুর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার পৌর সভার মেয়র মো. ফজলুর রহমান, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, সহসভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু ও এড. আতাউর রহমান শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল কাদির ও পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম বদর ও জামাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মইনুল ইসলাম সোহাগ প্রমুখ।

Facebook Comments Box

Posted ৫:১৯ অপরাহ্ণ | রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com