শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
কুলাউড়ায় কর্মিসভায় নাদেল

স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে

মৌলভীবাজার ও কুলাউড়া প্রতিনিধি   |   শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   114 বার পঠিত

স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, ‘শেখ হাসিনার অধিনেই দেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব। সুষ্ঠু নির্বাচনে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। কিন্তু আসন্ন নির্বাচনকে বানচাল করতে একটি মহল উঠেপড়ে লেগেছে। তারা দেশে এখনো অনির্বাচিত সরকারের স্বপ্ন দেখছে।’ দেশের কাক্সিক্ষত উন্নয়নে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, ‘স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও আওয়ামী লীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।’
শনিবার (৯ ডিসেম্বর) কুলাউড়ার রাউৎগাঁও ও পৃথিমপাশা ইউনিয়ন আওয়ামী লীগের পৃথক বর্ধিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।
শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘২০৪১ সালের মধ্যে একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে সরকার কাজ করে যাচ্ছে। কেননা, দেশের জনসংখ্যা, অর্থনীতি ও কৃষিসহ সবকিছুই স্মার্ট হবে।’
বিএনপির প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, ‘তারা আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায় না। সে কারণে নির্বাচন বানচাল করতে চায়। তারা জানে না, ধাক্কা দিয়ে আওয়ামী লীগ সরকারের পতন ঘটানো সম্ভব নয়।’ তিনি বলেন, ‘আওয়ামী লীগ জনগণের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে।’ এসময় কুলাউড়া আসন শেখ হাসিনাকে উপহার দিতে তিনি সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
বিকেলে রাউৎগাঁও ইউনিয়নের চৌধুরীবাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালিকের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কামাল খানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আ স ম কামরুল ইসলাম, সহ-সভাপতি অ্যাড. আতাউর রহমান শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল কাদির ও পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকবর আলী সোহাগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক মিফতা ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল প্রমুখ।
রাত সাড়ে ৮টায় পৃথিমপাশা ইউনিয়নের সুলতান কমপ্লেক্সে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মান্নানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম পংকির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আ স ম কামরুল ইসলাম, সহ-সভাপতি অ্যাড. আতাউর রহমান শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল কাদির ও পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, প্রচার সম্পাদক মো. সাইফুল ইসলাম, পৃথিমপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মনাফ, যুগ্ম সাধারণ সম্পাদক নবাব আলী সাজ্জাদ খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক মিফতা ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল প্রমুখ।
এছাড়া পৃথক বর্ধিত কর্মিসভায় ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।

Facebook Comments Box

Posted ৫:৪৫ অপরাহ্ণ | শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com