শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সম্প্রীতির বন্ধনে পরিকল্পিত ও আধুনিক কুলাউড়া গড়তে চাই : কর্মিসভায় নাদেল

মৌলভীবাজার ও কুলাউড়া প্রতিনিধি   |   শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   72 বার পঠিত

সম্প্রীতির বন্ধনে পরিকল্পিত ও আধুনিক কুলাউড়া গড়তে চাই : কর্মিসভায় নাদেল

কুলাউড়ার কর্মধা কাঁঠালতলী বাজারস্থ নৃতাত্ত্বিক সেন্টারে আয়োজিত ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন নাদেল।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, ‘আওয়ামী লীগ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষের ক্ষতি হয় না; জানমালের নিরাপত্তা থাকে।’

শুক্রবার (৮ ডিসেম্বর) রাত ৮টায় কুলাউড়ার কর্মধা কাঁঠালতলী বাজারস্থ নৃতাত্ত্বিক সেন্টারে আয়োজিত ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘বৃহত্তর কুলাউড়া চা বাগান, উঁচু টিলা ও হাওরবেষ্টিত একটি উপজেলা। বিশেষ করে এখানে (কর্মধা ইউনিয়নে) খাসিয়া সম্প্রদায়সহ ক্ষুদ্র নৃ-গোষ্ঠী মানুষের বসবাস রয়েছে। সরকার তাদের উন্নয়নেও কাজ করে যাচ্ছে। আমরা সম্প্রীতির বন্ধন থেকে একটি পরিকল্পিত ও আধুনিক, সবুজ কুলাউড়া গড়ে তুলতে চাই।’ এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

নাদেল আরও বলেন, ‘যদিও রাজনৈতিকভাবে আমার বেড়ে ওঠা সিলেটে তথাপি এখানকার (কুলাউড়া) মানুষের সুখ-দুঃখের সাথে আমার নিবিড় সম্পর্ক আছে। রাজনীতির ব্যস্ততায় আমি আমার এলাকা কুলাউড়াকে তুলে যাইনি। যখনই সুযোগ পেয়েছি এলাকার উন্নয়নে কাজ করেছি।’

তিনি আরও বলেন, ‘মাদকের বিরুদ্ধে সবসময় সোচ্চার ছিলাম, ভবিষ্যতেও থাকবো।’ তিনি দলমত নির্বিশেষে সকলকে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বর্তমান সরকারের অধীনে দেশে ব্যাপক উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘শেখ হাসিনার তৃণমূল পর্যায়ের উন্নয়ন কর্মকাণ্ডের কারণে যোগাযোগ ব্যবস্থাসহ শিক্ষাখাতেও এখানে ব্যাপক উন্নয়ন হয়েছে।’

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মছদ্দর আলীর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক আশফাক আহমেদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, প্রচার সম্পাদক মো. সাইফুল ইসলাম, কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ, সাবেক চেয়ারম্যান এম এ রহমান আতিক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপ্তাব আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মইনুল ইসলাম সবুজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক মিফতা ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- কর্মধা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোশাহিদ আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শানু মিয়া ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিত্য মল্লিক প্রমুখ।

সভায় ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া ওইদিন বিকেলে তিনি ব্রাহ্মণবাজার ইউনিয়নের গাজীপুর চা বাগানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফ্রিজ অ্যান্ড ফ্রিজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।

Facebook Comments Box

Posted ৫:০৯ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com