শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
সংবাদ সম্মেলনে সরওয়ার হোসেন

মানুষের সেবা করতেই প্রার্থী হয়েছি

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   135 বার পঠিত

মানুষের সেবা করতেই প্রার্থী হয়েছি

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের স্বতন্ত্র প্রার্থী সরওয়ার হোসেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের স্বতন্ত্র প্রার্থী, কানাডা আওয়ামী লীগের সভাপতি সরওয়ার হোসেন বলেছেন, নির্বাচনী এলাকার দুঃখী ও বঞ্চিত মানুষের সেবা করতেই নির্বাচনে প্রার্থী হয়েছি। এলাকার জনগণও আমার সঙ্গে আছেন। তাই বিজয়ী হওয়ার ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।
বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
সরওয়ার হোসেন বলেন, রাজনৈতিক জীবনের শুরু থেকেই দেখছি শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করছেন। তাকে অনুসরণ করে আমিও দীর্ঘদিন ধরে এলাকার উন্নয়নে কাজ করছি। নির্বাচন করার কোনো উদ্দেশ্য ছিল না। যখন দেখেছি এলাকার দুঃখী মানুষের ভাগ্যোন্নয়নে কেউ কাজ করছেন না, তখন নিজে তাদের পাশে দাঁড়িয়েছি। সুখে-দুঃখে সবসময় তাদের পাশে থেকেছি। মানুষের পাশে গিয়ে তাদের জন্য মায়া হয়ে গেছে, তাই পরিবারের সদস্যরা কানাডায় প্রতিষ্ঠিত হলেও আমি এলাকার মানুষের কাছে রয়ে গেছি। করোনা ভাইরাসের সংক্রমণের সময়, ভয়াবহ বন্যার সময় যখন কেউ কারো খোঁজ নিচ্ছিল না তখনও আমি এলাকাবাসীর পাশে থেকে তাদেরকে নানাভাবে সহায়তা করেছি।
এলাকার উন্নয়নবঞ্চনার বিষয়টি তুলে ধরে সরওয়ার হোসেন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, যা দেখে বিদেশিরাও হিংসা করছে। কিন্তু সেই তুলনায় গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে উন্নয়ন হয়নি। এই এলাকার সংসদ সদস্য মন্ত্রী হয়েছেন কিন্তু মানুষ সেবা পায়নি। তিনি তিন বছর এলাকায় আসেননি। উন্নয়ন করেছেন নিজের মতো। মানুষ দেখেছে অন্যান্য উপজেলায় কতটা উন্নয়ন হয়েছে। কিন্তু গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে উন্নয়ন হয়নি। বিপদের সময় মানুষ তাকে কাছে পায়নি। এলাকার মানুষ সহযোগিতার জন্য আমাকে ফোন করেন। আমি জিজ্ঞেস করি আপনারা জনপ্রতিনিধিকে ফোন করেন না কেন? তারা উত্তর দেন মন্ত্রীকে কল দিলে গালি দেয়।
নির্বাচনে প্রার্থী হওয়ার প্রেক্ষাপট বর্ণনা করে সরওয়ার হোসেন বলেন, মানুষের জন্য কাজ করে তাদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা দেখেছি। প্রবাসীরাও আমাকে উদ্বুদ্ধ করেছেন। দলীয় সভাপতি শেখ হাসিনাও বলেছেন স্বতন্ত্র প্রার্থী হতে বাধা নেই। তাই মানুষের সেবা করতে প্রার্থী হয়েছি। আশা করি জনগণ আমাকে এগিয়ে নিয়ে যাবে।
দলের প্রয়োজনে প্রার্থিতা প্রত্যাহার করবেন কি না -এমন প্রশ্নের জবাবে সরওয়ার হোসেন বলেন, আমি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার মতামত নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। ডামি প্রার্থী হইনি। তাই প্রার্থিতা প্রত্যাহারের প্রশ্নই উঠে না।
সংবাদ সম্মেলনে সিলেট জেলা আওয়ামী লীগের সসদ্য আব্দুল বারী ও সরওয়ার হোসেনের ছোটো ভাই শাহেদ হোসেন উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ১১:২৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com