বৃহস্পতিবার ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১

জগন্নাথপুর প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   168 বার পঠিত

জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। বুধবার (৬ ডিসেম্বর) রাত আটটার দিকে উপজেলার পাগলা-জগন্নাথপুর সড়কের দাঁড়াখাই গোয়াসপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন ছাতক উপজেলার জিয়াপুর গ্রামের আবাব মিয়ার ছেলে রবিন (১৮) ও একই উপজেলার গাগলাজুর গ্রামের আনা মিয়ার ছেলে নাহিদুল (১৮)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তাঁদেরই বন্ধু গাগলাজুর গ্রামের এলাইছ মিয়ার ছেলে মকসুদ (২০)।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ছাতক উপজেলার গাগলাজুর ও জিয়াপুর গ্রামের এই তিন বন্ধু গতকাল দুপুরে মোটরসাইকেলে করে সুনামগঞ্জ শহরে বাণিজ্য মেলা দেখতে যান। রাত আটটার দিকে সেখান থেকে বাড়িতে ফেরার পথে দাঁড়াখাই গোয়াসপুর এলাকায় মহাসড়কের পাশে দাঁড়ানো একটি ট্রাকের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে সড়কে ছিটকে পড়ে তিনজনই গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রবিন ও নাহিদুলকে মৃত ঘোষণা করেন। অপর আহত মকসুদকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী জীতেন দেবনাথ বলেন, ‘একটি নষ্ট ট্রাক অন্ধকারে দাঁড়াখাই গোয়াসপুর এলাকায় মহাসড়কে দাঁড়ানো অবস্থায় ছিল। মোটরসাইকেলের চালক দ্রুতগতিতে এসে ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে আহত হলে আমরা তাঁদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত ডাঃ সৃজনা সরকার তমা গণমাধ্যমকে বলেন, হাসপাতালে আসার আগেই ২ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত ১ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

Facebook Comments Box

Posted ৯:২৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com