রবিবার ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কানাইঘাটে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   65 বার পঠিত

কানাইঘাটে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত

সিলেটের কানাইঘাটে ১২ ডিসেম্বর জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালন উপলক্ষে অবিহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুর ১২টায় স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে এ অবহিতকরণ সভার আয়োজন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুবল চন্দ্র বর্মণের সভাপতিত্বে ও হাসপাতালের পরিসংখ্যানবিদ সুবোধ চন্দ্র দাসের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন- আবাসিক মেডিকেল অফিসার ডা. তনয় কুমার বর্ধন, মেডিকেল অফিসার ডা. রিয়াজ মাহমুদ তমাল, ডা. এরফানুল হক, ডা. আসাদুল্লাহ আল গালিব, উপজেলা পরিবার-পরিকল্পনা সহকারী কর্মকর্তা কামাল উদ্দিন, ডা. তোফাজ্জল হোসাইন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, উপজেলা সেনেটারি ইন্সপেক্টর আবুল কালাম আজাদ, ইপিআই টেকনিশিয়ান শরীফুল ইসলাম, এইচ আই মনিরুজ্জামান প্রমুখ।

অবিহিতকরণ ও কর্মপরিকল্পনা সভায় কার্যক্রমের বিস্তারিত তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুবল চন্দ্র বর্মণ।

তিনি বলেন, ‘আগামী ১২ ডিসেম্বর কানাইঘাটে ৬ মাস হতে ৫৯ মাস বয়সী সকল শিশুকে – ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।’ তিনি জাতীয় ও গুরুত্বপূর্ণ এ কর্মসূচি শতভাগ সফল করতে সকল পেশাজীবি ও সচেতন নাগরিকের সহযোগিতার অনুরোধ জানিয়েছেন।

Facebook Comments Box

Posted ৯:৪২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com