শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সুনামগঞ্জ মুক্ত দিবস পালিত

অনলাইন ডেস্ক   |   বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   65 বার পঠিত

সুনামগঞ্জ মুক্ত দিবস পালিত

১৯৭১ সালের ৬ ডিসেম্বর সুনামগঞ্জ জেলা হানাদার মুক্ত হয়েছিল। বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে বুধবার (৬ ডিসেম্বর) জেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠন সুনামগঞ্জ মুক্ত দিবস পালন করেছে।
সকাল ১১টায় জেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের সূচনা করা হয়।
সুনামগঞ্জ জেলা প্রশাসন ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে। পরে শহীদ আবুল হোসেন মিলনায়তনে সুনামগঞ্জ মুক্ত দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, সুনামগঞ্জ জেলা ইউনিট কমান্ডের প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী। বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ, পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনাসিন্ধু চৌধুরী বাবুল, হাজী নুরুল মোমেন, বীরমুক্তিযোদ্ধা আবু সুফিয়ান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আবুল কালাম।
সুনামগঞ্জ মুক্ত দিবস উপলক্ষে বীরমুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা জেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন ও একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে।

Facebook Comments Box

Posted ১২:৩০ অপরাহ্ণ | বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com