শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মৌলভীবাজারের ৪টি আসনে ৩২ প্রার্থীর মনোনয়নপত্র জমা

মৌলভীবাজার প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   79 বার পঠিত

মৌলভীবাজারের ৪টি আসনে ৩২ প্রার্থীর মনোনয়নপত্র জমা

মনোনয়নপত্র জমা দিচ্ছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

মৌলভীবাজারের ৪টি আসনে ৩২ প্রার্থীর মনোনয়নপত্র জমা মনোনয়নপত্র জমা দিচ্ছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজারের ৪টি সংসদীয় আসনে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) পর্যন্ত ৩২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন- আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), তৃণমূল বিএনপি, ইসলামিক ঐক্যজোট, বাংলাদেশ ইসলামিক ফ্রন্ট, বিকল্পধারা, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটসহ একাধিক স্বতন্ত্র প্রার্থী।

মৌলভীবাজার-১ আসনে ৫ জন, মৌলভীবাজার-২ আসনে ১০ জন, মৌলভীবাজার-৩ আসনে ১১ জন ও মৌলভীবাজার-৪ আসনে ৬ জন মনোনয়নপত্র জমা দেন।

মৌলভীবাজার-১ আসনে বর্তমান এমপি মো. শাহাবুদ্দিনসহ মনোনয়নপত্র জমা দিয়েছেন মোট ৫ প্রার্থী। তাঁদের মধ্যে রয়েছেন- জাতীয় পার্টির ‘লাঙ্গল’ প্রতীকে আহমেদ রিয়াজ উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী ফারুক আহমদ ও মো. ময়নুল ইসলাম ও তৃণমূল বিএনপির মো. আনোয়ার হোসেন।

মৌলভীবাজার-২ আসনে ‘নৌকা’ প্রতীকের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ এ.কে.এম সফি আহমদ সলমান, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. আব্দুল মতিন, তৃণমূল বিএনপি থেকে এম.এম শাহীন, জাসদের বদরুল হোসেন, ইসলামী ঐক্যজোট থেকে মাওলানা আছলাম হোসাইন রাহমানী, বিকল্পধারার মো. কামরুজ্জামান সিমু এবং ইসলামি ফ্রন্টের এনামুল হক মাহতাব ও জাতীয় পার্টি থেকে মাহবুব আলম ও আব্দুল মালিক মনোনয়ন জমা দিয়েছেন।

মৌলভীবাজার-৩ আসনে আওয়ামী লীগের ‘নৌকা’ প্রতীকের প্রার্থী জিল্লুর রহমানসহ মোট ১১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে রয়েছেন- স্বতন্ত্র প্রার্থী যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি এম.এ রহিম সিআইপি, জাসদের আব্দুল মছব্বির, ওয়ার্কাস পার্টির তাপস কুমার ঘোষ, জাতীয় পার্টির রুহুল আমিন ও মো. আলতাফুর রহমান, সাংস্কৃতিক মুক্তি জোটের ফাহাদ আলম, ইসলামী ফ্রন্টের আব্দুর রউফ, জাকের পার্টির মোহাম্মদ আব্দুল কাইয়ুম, এনপিপির আবু বক্কর ও স্বতন্ত্র প্রার্থী সাদেক আহমদ।

মৌলভীবাজার-৪ আসনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৬ জন প্রার্থী। এর মধ্যে এই আসনের ৬ বারের সংসদ সদস্য সাবেক হুইপ ও বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ, জাতীয় পার্টির নেতা মো. মস্তান মিয়া, স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম, ইসলামি ঐক্যফ্রন্টের আ. মুহিদ হাসানী এবং ইসলামিক ঐক্যজোট মো. আনোয়ার হোসাইন ও জাকের পার্টির মুহিবুর রহমান আজাদ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Facebook Comments Box

Posted ৩:০২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com